বান্দরবানে- রাঙামাটি-রোয়াংছড়ি বাস টার্মিনালের উদ্ধোধন 


নুরুল কবির    |    ০৯:৩৪ পিএম, ২০২৩-০৮-২৫

বান্দরবানে- রাঙামাটি-রোয়াংছড়ি বাস টার্মিনালের উদ্ধোধন 

পর্যটন শহরের সৌন্দর্য বর্ধণে বান্দরবানে পর্যটক বান্ধব নব-নির্মিত আধুনিক রাঙামাটি-রোয়াংছড়ি বাস টার্মিনালের উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার সকালে বান্দরবান পৌর শহরের বালাঘাটা এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে দেড় কোটি টাকা ব্যয়ে নির্মিত বাস টার্মিনালের ফলক উন্মোচন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এছাড়া ৪০ লাখ টাকা ব্যয়ে ঠাকুর অনুকূল চন্দ্রের সৎসঙ্গ আশ্রমের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক ফজলুর রহমান,বান্দরবান পৌরসভার মেয়র মো: শামসুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, শৈলশোভা পরিবহন মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুছ, পৌর কাউন্সিলর অজিত দাশ, সুগন্ধা মালিক পরিবহনের সিনিয়র সহসভাপতি জাফর উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। অবকাঠামো গড়ে তোলার চেয়ে রক্ষণাবেক্ষণ করা খুবই গুরুত্বপূর্ণ। শুধু নেতা হলেই চলবে না, সুশিক্ষায় শিক্ষিত মানবিক নেতা হতে হবে। নিজেদের কল্যানে নিজেদেরই এগিয়ে আসতে হবে। পর্যটন জেলা হিসেবে বান্দরবানের নাম সারা পৃথিবীতে সমাদৃত হয়েছে আর বান্দরবানের এই সুনাম সবাইকে ধরে রাখতে হবে।

বান্দরবানে পর্যটকদের ভ্রমণ আনন্দ দায়ক করতে অসংখ্য পরিবহন চলাচল করছে আর এগুলো সুন্দর ভাবে সাজানো এবং আধুনিকায়ন করে পর্যটনের অপরূপ রূপে পর্যটকদের বিমোহিত করতে বাস মালিকদের সচেস্ট থাকবে এই প্রত্যাশা সকলের।